সরিষাবাড়ীতে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে অগ্নিকান্ড | TIMEBDINFO

   
 রাশেদুল ইসলাম, জামালপুর থেকে :  জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউপির কুলপাল গ্রামের শুক্রবার বিকাল ৪ টায় মোঃ শহিদুল ইসলাম (রিপন) বাড়ীতে বৈদ্যুতিক সটসার্কিট হয়ে  অগ্নিকান্ডে  দু,টি ঘর পুরে ছাই হয়ে গেছে ।
সংশ্লিষ্ট বাড়ীর মালিক সূত্রে জানাযায়, দীর্ঘ দিন যাবৎ বাড়ীটিতে পুরাতন ঘাট বাজার এতিম থানা মাদ্রাসার সুপার তার পরিবার নিয়ে  বসবাস করে আসছেন ।
সংগত কারনেই মাদ্রাসার সুপার বাড়ীর ভিতরে পরিবারের লোকজন রেখে বাড়ীর বাহিরে তালা লাগিয়ে রাখেন । বাড়ীতে অগ্নিকান্ড দেখে এলাকাবাসি এগিয়ে আসে আগুন নেভাতে কিন্তু বাড়ীর গেইটে তালা  এবং ঘরের দরজায় তালা দেখে ক্ষিপ্ত হয় এলাকাবাসি । ঘরের ভিতর আটকে থাকা দুই শিশু সহ মহিলার আত্মচিৎকারে জীবনের ঝুঁকি নিয়ে গেইটের ও ঘরের তালা ভেঙ্গে উদ্ধার করে পরিবারের লোকজনকে । এলাকাবাসির ক্ষোভের মুখে পড়ে মাদ্রাসার সুপার ।


 ঘরের ভিতর পরিবারের লোকজন রেখে তালাবদ্ধ করে রাখা  এ কেমন কাজ । না কি এলাকাবাসিকে বিপদে ফেলার  অন্যকোন পরিকল্পনা জানতে চেয়েছে এবং অতিদ্রæত মাদ্রাসার সুপারকে এই এলাকা থেকে বিদায় করতে অনুরোধ জানিয়েছে মাদ্রাসা পরিচালনা কমিটিকে । অগ্নিকান্ডের ঘটনায়   এল প্যাটেন, ৩০/১০ হাত ও ২০/১০ হাত দুইটি ঘর আসবাবপত্র, কাপড় চোপড় সহ প্রায় ৪/৫লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে । অগ্নিকান্ডের খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কাইয়ুম খানের নেতৃত্বে  ১০ সদস্যের  দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয় । কিন্ত এর আগেই এলাকাবাসির সহযোগিতায়  আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় ।

No comments

Powered by Blogger.