পূর্বধলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার যোগদান ।TIMEBDINFO



আল মুনসুর : নেত্রকোনা  পূর্বধলায় বৃহস্পতিবার (২০ জুন) সকালে নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে যোগদান করেছেন উম্মে কুলসুম।

এ দিকে পূর্বধলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে শেরপুর জেলায় যোগদান করেন। উম্মে কুলসুম ১৯৮৭ সালের ২৫শে মে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় বাদেকল মহনা গ্রামে জন্ম গ্রহন করেন। 

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে ২০১২ সালে শিক্ষা জিবন শেষ করে চলতি বছরই বিসিএস ক্যাডার সার্ভিসে উত্তীর্ন হয়ে সিলেটের হবিগঞ্জে জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করে কর্মজিবন শুরু করেন। পরে ২০১৬ সালে তিনি নেত্রকোনার পূর্বধলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসাবে যোগদান করেন।

 ২০১৭-১৮ সালে তিনি ময়মনসিংহ বিভাগীয় কর্মচরী কল্যাণ বোর্ডের উপ-পরিচলক হিসাবে দায়িত্ব পালন করেন। নবাগত নির্বাহী অফিসার উম্মে কুলসুম জানান, তিনি সকলের সহযোগিতায় উপজেলার সার্বিক উন্নয়নের প্রচেষ্টা চালিয়ে যাবেন সর্বদা। পূর্বধলা যোগদানের পূর্বে তিনি জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসাবে নিয়োজিত ছিলেন। 

No comments

Powered by Blogger.