ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে শাড়ী-লুঙ্গি বিতরণ


মো : রেজাউল করিম, সরিষাবাড়ী  (জাামালপুর) প্রতিনিধি : আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কৃর্তক নিবন্ধনকৃত (নিবন্ধন নং এস -১২৩১৯) বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সাংবাদিকদের বৃহত্তর সংগঠন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ী উপজেলা শাখা।


১৩ আক্টোবর ২০১৫ ইং প্রতিষ্ঠিত সংগঠনটি ময়মনসিংহ সহ বিভাগের বিভিন্ন উপজেলায় কমিটি গঠন করেছে । সেই লক্ষে ১০/০২/২০১৬ ইং তারিখে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে ১৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব প্রধান কার্যালয় ।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ী উপজেলা শাখা কমিটি অনুমোদনের পর থেকেই সমাজের অবহেলিত নিপিড়িত অসাহায় মানুষের পাশে দাড়িয়েছে । প্রাকৃতিক দুর্যোগে পাশে দাড়িয়েছে ত্রাণ সামগ্রী নিয়ে । ভিন্ন ধরনের এই সাংবাদিক সংগঠনটি সরকারি বিভিন্ন দিবসে অংশ গ্রহন সহ ধর্মীয় অনুষ্ঠানে সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে ভিবিন্ন ভাবে সহযোগিতা করে আসছে। শুধু তাই নয় এলাকার দুর্ঘটনা জনিত কারণে অসহায় সাংবাদিকের পরিবারের পাশে দাড়িয়েছে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ী উপজেলা শাখা । এলাকার বিভিন্ন স্থানে মসজিদ মন্দির নির্মানে আর্থিক সহযোগিতা করে সহযোগিতা করছে ।

 সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সরিষাবাড়ী উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়নের ও ৫ নং পিংনা ইউনিয়নের বিভিন্ন গ্রামে   ২০ জন অসহায় দরিদ্র নারী ও  পুরুষকে  বাড়ী ,বাড়ী গিয়ে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন । এই মহান দায়িত্ব পালন করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ী উপজেলা শাখার  সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার ও টাইম বিডির আন্তজাতিক মানবাধিকার সংস্থার জেলা ইনবেষ্টি গেশন কর্মকর্তা বাংলাদেশ তৃণমুল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি,  বাংলাদেশের শ্রেষ্ট বীমা কোম্পানি ফারইষ্ট ইসলামী লাইফ ইনন্স্যুরেস কোম্পানী লিমিটেড এর ব্রাঞ্চ-কো অর্ডিনেটর সাংবাদিক মোহাম্মদ রাশেদুল ইসলাম।

 সাথে ছিলেন  দৈনিক দিন প্রতিদিন ও দৈনিক প্রতিবাদ পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি সংগঠনের সহ সভাপতি পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাংবাদিক রেজাউল করিম । সাংবাদিক আল-আমিন । ৭নং ওয়ার্ডের জনপ্রতিনিধি মেম্বার জামাল উদ্দিন । ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সর্বদাই অসহায় নিপিড়িত দরিদ্র মানুষের পাশে রয়েছে এবং থাকবে । এলাকার যে কোন তথ্যদিয়ে সংগঠনের সাংবাদিকে সহায়তা করুন ।

No comments

Powered by Blogger.