পূর্বধলায় উপজেলা নির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান হলেন যারা


আল মুনসুর : প্রথম ধাপে স্থগিত হয়ে যাওয়া পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোণার পূর্বধলায় উপজেলা চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা যুব লীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন, ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান সুমী আকন্দ। আজ মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উৎসব মূখর ও কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ ও নির্বাচনী কার্য পরিচালনা করা হয়।

রাত ৮ টায় উপজেলা পরিষদের ফলাফল কক্ষ থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়কে বেসরকারী ভাবে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে।

বিজয়ী নৌকা পেয়েছেন ৫৭ হাজার ৭৫৮ ভোট এবং প্রতিদ্বন্ধী আনারস প্রতীকে মাসুদ আলম টিপু  পেয়েছেন ২৪ হাজার ২৬৭ ভোট। অন্যান্যদের মাঝে ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ (চশমা) ২৩ হাজার ৩৬৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্ধীতা করেন নুরুল আমীন খান শওকত ২২ হাজার ৬২৩ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুমী আকন্দ (কলসী) ২৭ হাজার ২৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্ধীতা করেন মনি কর্মকার (হাঁস)২৪ হাজার১৭২ ভোট।

জানা যায়, উপজেলার ১১ টি কেন্দ্রে ভোটার ছিল ২ লাখ ২৪ হাজার ৫ শত ৫৮ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৪ হাজার ২শত ৫৬ জন এবং মহিলা ভোটার ১ লাখ ১০ হাজার ২শত ৮৩ জন। 

No comments

Powered by Blogger.