জামালপুরে মাদ্রাসায় কম্পিউটার এবং খেলাধুলার সামগ্রীর জন্য নগত অর্থ বিতরণ


রাশেদুল ইসলাম ( জামালপুর থেকে ) : জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন মাদ্রাসা শিক্ষা প্রতিষ্টানে কম্পিউটার ও খেলা ধুলার সরঞ্জাম কেনার জন্য নগদ অর্থের চেক বিতরণ করা হয় । শনিবার (২২ জুন) বেলা ১১ টায় জেলার সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাক্তার মুরাদ হাসান এমপি মহদয়ের বাড়ীতে এই কম্পিউটার বিতরণ করা হয় ।

গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর সুপারিশ কৃত একটি চিঠি বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডে পাঠানো হয় । প্রতিমন্ত্রী মহদয়ের এই সুপারিশ কে স্বাগত জানিয়ে মাদ্রাসা শিক্ষা বোর্ড হইতে উপজেলার প্রতিটি মাদ্রাসায় কম্পিউটার ও ছাত্রদের খেলাধুলার সামগ্রীর জন্য নগত অর্থ বরাদ্দ দেন । মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষনা মোতাবেক আধুনিক শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষাকে ডিজিটাল শিক্ষায় রুপান্তরিত করতে আধুনিক শিক্ষার সরঞ্জাম বরাদ্দ দেওয়া হয় ।

 জেলার সরিষাবাড়ী উপজেলার ৫টি মাদ্রাসা শিক্ষা প্রতিষ্টানের প্রধানদের হাতে সরকারি বরাদ্দের কম্পিউটার ও খেলাধুলার সরঞ্জাম ক্রয়ের জন্য নগদ ২৫০০০/(পচিশ হাজার )টাকার চেক তুলে দেন মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এমপি । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার । এ সময় উপস্থিত ছিলেন পিংনা সুজাত আলী অনার্স কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ ও পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ কে এম ছানোয়ার হোসেন ছানা প্রমুখ ।

মাদ্রাসা শিক্ষা প্রতিষ্টানের প্রধান গণ কম্পিউটার ও নগদ অর্থের চেক হাতে পেয়ে মাননীয় প্রতিমন্ত্রী মহদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । সেই সাথে আধুনিক শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষা প্রতিষ্টানের মান উন্নয়নের জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন ।

No comments

Powered by Blogger.