জামালপুরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : অপহরণকারি আটক


রাশেদুল ইসলাম ( জেলা প্রতিনিধি) জামালপুর : জামালপুর পৌরসভার ধোপা কুড়ি ধেকে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে অপহৃত সাথী নামের এক ছাত্রীকে উদ্ধার করেছে ও অপহরণকারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর।

অপহরণকারি একই এলাকার বাসিন্দা হোসেন আলীর ছেলে হয়রত আলী। অপহরণের শিকার সাথী উপজেলার শফিক রং মিস্ত্রীর মেয়ে এবং চতুর্থ শ্রেনীর ছাত্রীকে অপহরণকারি প্রায়ই বিদ্যালয় ও কোচিং এ যাওয়ার সময় উত্তোক্ত করতো অপহরণকারি হয়রত আলী। ৩০ মে সন্ধায় বাড়ীর কাছে দোকানে যাওয়ার সময় শিশুটিকে পরিকল্পিত ভাবে অপহরণ করে।

 অপহরণের পর থেকেই শিশু এবং অপহরণ কারি হয়রত নিখোঁজ ছিল । জামালপুর সদর থানার এস আই শাশ্বত দত্ত  বলেন,  শিশুটির বাবার অভিযোগ পেয়ে ঐরাতেই পৌরসভার ধোপাকুড়ি এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত হয়রত আলীকে বাসায় না পেয়ে , তার চাচা ইদ্রিস আলী ও তার মা পরানা বেগম কে আটক করা হয়।

 জামালপুর ক্যাম্পের এ এসপি জোনাইদ আকন্দ বলেন, র‌্যাবের একটি দল শুক্রবার দুপুরের  দিকে জামালপুর পৌরসভার রামনগর থেকে অপহৃত শিশুটিকে উদ্দার করে । এ সময় অপহরণকারি হয়রত আলীকে আটক করা হয় । অপহরণ কারি হয়রত আলীকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে । আইনানুক ব্যবস্থা গ্রহনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।

No comments

Powered by Blogger.