সরিষাবাড়ীতে স্কুল ছাত্রের রহস্যজনক আত্মহত্যা

         
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু’র ঘটনা ঘটেছে। শনিবার গভীর রাতে উপজেলার চর বাশুরিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় এবং নিহতের পারিবারীক সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের চর বাসুরিয়া গ্রামের দুবাই আবুধাবি’র প্রবাসী আক্তার হোসেন এর একমাত্র ছেলে কাউছার তুষারকে বাড়ীতে একা রেখে ছাত্রের মা বানেছা বেগম সন্ধায় পাশের বাড়ীতে যান।

বাড়ীতে আসার পর তুষারকে উড়না দিয়ে রান্না ঘরের ধর্নার সাথে ফাঁসিতে নিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেন। ডাক-চিৎকারে স্থানীয় লোকজন হাজির হয়ে লাশ ফাঁসি থেকে নামিয়ে বাড়ীর ওঠানে নিয়ে আসা হয়। খবর পেয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের  এস আই ইউনুছ আলী সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

লাশের ময়না তদন্তের জন্য গতকাল রোববার সকালে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। স্কুল ছাত্র কাউছার তুষার সোনামূই কেজি এ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের ৩য় শ্রেনীর মেধাবী ছাত্র ছিল। তুষারের মৃত্যকে চাচা সাইফুল ইসলাম (৩৫) রহস্যজনক মৃত্যু বলে দাবী করেন। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকে মাতম চলছে।

সরিষাবাড়ী থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান ,স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে ।লাশের ময়না তদন্তের রির্পোটের জন্য অপেক্ষা করা হচ্ছে এবং রির্পোট প্রাপ্তির পর আইন গত ব্যবস্থা নেওয়া হবে ।

No comments

Powered by Blogger.