ফেনীর সোনাগাজীতে শিক্ষার্থীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা

TimeBdinfo.com
রিপোর্টার আল মুনসুর,

ফেনীর সোনাগাজীতে শিক্ষার্থীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ সেইসাথে আটক করা হয়েছে দগ্ধ নুসরাতের এক সহপাঠীকে যৌন নির্যাতনের মামলা তুলে না নেয়ায় মাদ্রাসা অধ্যক্ষের অনুসারীরা শিক্ষার্থীদের পুড়িয়ে হত্যার চেষ্টা চালায় গুরুতর দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। প্রতিদিনের মতো শনিবার সকালে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফি। কিন্ত পরীক্ষার বদলে আগুনে ঝলসে দেয়া হয় তার পুরো শরীর।


 স্বজনরা জানায় পরীক্ষা কেন্দ্রে ঢোকার পর তার সহপাঠীরা মাদ্রাসা ছাদে ডেকে নিয়ে যায় এসময় মুখোশ পরা চারজন মেয়ে রাফির শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আনা হয় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে। স্বজনদের অভিযোগ গত 27 শে মার্চ মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা রাফিকে তার কক্ষে ডেকে যৌন হয়রানি চেষ্টা চালায় পরে রাফির মা এই ঘটনা নিয়ে মামলা করলে ওই রাতেই আটক হন অধ্যক্ষ সিরাজউদ্দৌলা।


 এতে ক্ষুধ হয়ে অধ্যক্ষের অনুগত লোকজন নিয়ে রাফিকে আগুন দিয়ে হত্যার চেষ্টা চালায়।শরীর প্রায় 75 ভাগ পুড়ে যাওয়ায় আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে জানান বার্ন ইউনিটের চিকিৎসকরা। 24 ঘন্টা না গেলে শরীরের সার্বিক পরিস্থিতি সম্পর্কে বলা যাবে না বলে জানান চিকিৎসকরা।

No comments

Powered by Blogger.