মাদক সন্ত্রাস জুঙ্গিবাদ দুর্নীতি মুক্ত সরিষাবাড়ী গড়তে অভিষেক অনুষ্ঠানে স্বাস্থ্য প্রতিমন্ত্রী


রাশেদুল ইসলাম (জামালপুর থেকে): জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নবনির্বাচিত  উপজেলা চেয়ারম্যান ভাইচ চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানদের অভিষেক অনুষ্টানের আয়োজন করা হয়।


সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ লুৎফর রহমান সহ সভাপতি বাংলাদেশ আ্ওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা।


বিশেষ অতিথি মনির উদ্দিন সহ সভাপতি উপজেলা আ্ওয়ামীলীগ সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন সহ আওয়ামী লীগের  উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সহ অন্যান্য নেতৃবৃন্ধ। অভিসিক্তরা হলেন জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিসয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান নবগঠিত সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান। আবুল কালাম আজাদ বি এসসি উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার।


প্রধান অতিথির বক্তব্য মাননীয় প্রতিমন্ত্রী বলেন, সরিষাবাড়ীকে একটি আধুনিক ডিজিটাল মডেল সরিষাবাড়ী হিসেবে গড়ে তুলবো। সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটিকে এই বছরের মধ্যেই শয্যায় উন্নিত করা হবে । সরিষাবাড়ীতে একটি নাসিং ইনস্টিডিউট সহ দক্ষিণ সরিষাবাড়ীতে শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল করার পরিকল্পনা হাতে নিয়েছে । এ ছাড়্ওা স্কুল কলেজ মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নতুন নতুন ভবন সহ সরিষাবাড়ীর প্রতিটি রাস্তার উন্নয়ন কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে । নবাগত উপজেলা পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশে মন্ত্রী বলেন আপনাদের মাধ্যমে সরিষাবাড়ীকে মাদক সন্ত্রাস জুঙ্গিবাদ রাজার মুক্ত সরিষাবাড়ী গড়তে চাই।


আপনাদের কোন কিছু চাইতে হবেনা । মন্ত্রী মহোদয় সরিষাবাড়ী উপজেলা যুবলীগের নবগঠিত কমিটির প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন আজকের এই অভিষেক অনুষ্টনে যুবলীগের কোন ভূমিকা না থাকায় খোভ প্রকাশ করেন । তিনি বলেন কেন এই অনিহা ৭দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেন । অন্যথায় উপজেলা যুবলীগের কমিটি ভেঙ্গে নতুন করে কমিটি গঠন করার নির্দেশ দেন ।

 সেই সাথে বিভিন্ন দল থেকে আসা বহিরা গত নেতাদের আ্ওয়ামীলীগে যোগদান করানোর কোন দরকার নাই বলে জানান। অভিষেক অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সবাইকে ধন্যবাদ জানিয়ে অভিষেক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ।

No comments

Powered by Blogger.