সরিষাবাড়ীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সারাশি অভিযানে মাদক উদ্ধার


রাশেদুল ইসলাম (জামালপুর থেকে ) : জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের পশ্চিম শশার বল গ্রামে আলাউদ্দিনের ছেলে সোহেলের বাড়ীতে এই অভিযান চালানো হয় ।


 মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও এলাকাবাসি সুত্রে জানা যায় । বুধবার ১৭ এপ্রিল সকাল ৮ ঘটিকার সময় জামালপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে পরিদর্শক হুমায়ুন কবীর ভুইয়ার  নেতৃত্বে একদল অফিসার  গোপন সংবাদের ভিক্তিতে এই অভিযান চালান । উপস্থিতি টের পেয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী সোহেল পালিয়ে যায় ।


মাদক ব্যবসায়ী সোহেলের ঝঘরে মাদক রয়েছে নিশ্চিত জেনে তাহার ঘর তল্লাশি করে ঘর  থেকে সারে তিন কেজি গাজা ও গাজা বিক্রয়ের নগদ ৯৫,০০০/(পচানব্বই হাজার)টাকা  উদ্ধার করে । মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক হুমায়ুন কবীর ভুইয়া প্রতিনিধিকে জানান কুখ্যাত মাদক ব্যবসায়ী সোহেল একজন চিহিৃত মাদক ব্যবসায়ী ।


তাহার নামে সরিষাবাড়ী থানায় একাধিক মাদক মামলা রহিয়াছে ।সোহেল এলাকার মাদক স¤্রাট বলে পরিচিত ।আজ অল্পের জন্য সোহেল পালিয়েছে তবে সোহেল কোন ভাবেই পার পাবেনা ।এ ঘটনায় সরিষাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে ।পুলিশ তন্য তন্য করে খুঁজছে সোহেলকে ।

No comments

Powered by Blogger.