পূর্বধলায় মিনা প্রদর্শনী ও প্রাথমিক শিক্ষা মেলার উদ্বোধন

নেত্রকোনার পূর্বধলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে  প্রাথমিক শিক্ষা মেলার উদ্বোধন


নেত্রকোনার পূর্বধলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে মীনা প্রদর্শনী, শিক্ষা মেলা, শিক্ষক সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলা পরিষদ চত্বরে এই মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)।


সহকারি কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালনে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ‘প্রাথমিক শিক্ষার দিপ্তি উন্নত জীবনের ভিত্তি’।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মাছুদ আলম তালুকদার টিপু, জেলা আওয়ামীলীগ সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, সাবেক আগিয়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, কাপাসিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কফিল উদ্দিন, জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূরুল আমীন খান পাঠান শওকত প্রমুখ। বিভিন্ন বিদ্যালয়ের এসএমসির সভাপতি, প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

No comments

Powered by Blogger.