দায়রা ও জেলা জজ কোর্টের লিফট ছিঁড়ে আহত ১২

দায়রা ও জেলা জজ কোর্টের লিফট ছিঁড়ে আহত ১২

ডেস্ক নিউজ: আজ বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১০টা ১৫ মিনিটে ঢাকা মহানগর দায়রা ও জেলা জজ আদালতের লিফট ছিঁড়ে পড়ে দুর্ঘটনা ঘটে।


জানা যায়, আদালতের উত্তর পাশের একটি ছয়তলা ভবনের ৫তলা থেকে লিফট ছিঁড়ে পড়ে অন্তত প্রায় ১২ জন আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে পুরুষ ও নারী আইনজীবী, কোর্টের কর্মকর্তা-কর্মচারী ও বিচার প্রার্থীরা ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আদালতে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এসআই ফারুক আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। এসআই ফারুক আহমেদ জানান, আহতদের উদ্ধার করে আদালত এলাকার পাশের বেসরকারি হাসসপাতাল ঢাকা ন্যাশনাল হসপিটালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আহতদের প্রথমে ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পড়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। ঢামেকে ভর্তি আহতের নাম জানা গেছে। আহতরা হলেন- হাজিরা দিতে আসা আসামি সুজন (২২), পেশকার সুমন (২৫), আইনজীবী সুলতান আহমেদ (৩১), আইনজীবী সোয়াদ (৩৫), আইনজীবী মিঠু (৩৫), লিফটম্যান জাহাঙ্গীর (৫০) ও আইনজীবী আইয়ুব আলী (৫৮)। এছাড়া পঙ্গ হাসপাতালে ভর্তি একজনের নাম জানা গেছে। তিনি হলেন- আইনজীবী শামসুন্নাহার। তার বাম পায়ে আঘাত পেয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আহতদের কেউ মাথায়, কেউ ঘারে কেউ কোমড়ে আঘাত পেয়েছেন। এদিকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লিফটের দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও য়তির বিষয়টি খতিয়ে দেখছেন।


No comments

Powered by Blogger.