নেত্রকোণায় ট্রাকের নিচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত

পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত: ঘাতক ট্রাকসহ ড্রাইভার-হেলপার আটক

পূর্বধলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে হাসান (৯) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ বুধবার সকালে উপেজলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত হাসান ময়মনিসংহের ফুলবাড়িয়া উপেজলার চড়কালী বাজাইল গ্রামের আলী হোসেনের  ছেলে ও স্থানীয় ৩২ নং ভাটিপাড়া বালার চড় সরকারি প্রাথিমক বিদালয়ের ছাত্র। এ ঘটনায় স্থানীয় জনতা ট্রাকসহ চালক নাজমুল ইসলাম (২৪) ও হেলপার সাইদুল ইসলাম (১৬) নামের দুই ব্যক্তিকে আটক করেছে।


পুলিশ জানায়, আজ বুধবার সকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা থেকে ৪০/৫০ জন শিশু-কিশোর একটি বাসে করে নেত্রকোণার দূর্গাপুরে বনভোজনে যাচ্ছিল। পথে সকাল সাড়ে নয়টার  দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গইট এলাকায় বাসটি থামিয়ে রাস্তার পাশে কতিপয় শিশু প্রকৃিতর ডাকে (প্রশ্রাব করতে) সারা দিতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় হাসান নামের ওই শিশুটি দূর্গাপুর গামী একটি ট্রাক ময়মনসিংহ-ট ১১-০৩৯১ নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই নিহত হয়। পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) তৌহিদুর রহমান জানান, স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক নাজমুল ইসলাম ও ট্রাকের হেলপার সাইদুল ইসলাম নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.